ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুগদায় তরুণীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
মুগদায় তরুণীর মরদেহ উদ্ধার প্রতীকী

ঢাকা: রাজধানীর মুগদার দক্ষিণ মান্ডার একটি বাসা থেকে লিমা (২৩) নামে এক তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) দুপুরে মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

ওসি প্রলয় কুমার সাহা জানান, মান্ডার একটি বাসায় দু’টি কক্ষ নিয়ে একাই ভাড়া থাকতেন লিমা। বুধবার (০৪ নভেম্বর) রাতে আশপাশের ভাড়াটিয়ারা ওই কক্ষ থেকে দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেয়। পরে রাতেই ঘটনাস্থল থেকে ওই তরুণীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে, পাঁচ বা ছয়দিন আগেই তার মৃত্যু হয়েছে। এটি হত্যাকাণ্ডও হতে পারে। কেননা, মরদেহ উদ্ধারের সময় তরুণীর হাত বাঁধা ও গলায় ওড়না পেঁচানো ছিল। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

ওসি আরও জানান, ওই তরুণীর পরিবারের মাধ্যমে জানতে পেরেছি, তার মা কমলাপুর এলাকায় থাকেন। আর বাবা শরিয়তপুরে গ্রামের বাড়িতে থাকেন। ১৫ দিন আগে এই তরুণী একজনকে বিয়ে করেছেন। পরিবার সূত্রে জানা গেছে, লিমা যাকে বিয়ে করেছিলেন তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। বিষয়টি বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
এজেডএস/এইচএমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।