ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুনামগঞ্জে ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
সুনামগঞ্জে ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

সুনামগঞ্জ: সুনামগঞ্জ শহরতলী মাইজবাড়ী এলাকায় জুনু মিয়া (৩৩) নামে এক ফার্নিচার ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) ভোরে সদর উপজেলার কোরবান নগর ইউনিয়নের মাইজবাড়ী পূর্বপাড়া তার নিজ বাড়ির পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত জুনু মিয়া মাইজবাড়ী গ্রামের মক্তিযোদ্ধা মৃত তারা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার (৪ নভেম্বর) রাতে জুনু মিয়ার বড় ভাইয়ের ছেলের বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শিশুটির অবস্থা আশংকাজনক হলে চিকিৎসকরা তাকে সিলেটে পাঠায়। পরে শিশুটির সিলেটে যাওয়ার সব ব্যবস্থা করে দিয়ে রাতেই জুনু মিয়া বাড়ির উদ্দেশে রওনা হন। কিন্তু রাতে বাড়িতে না এলে সকালে তার পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে পায়নি। খোঁজাখুঁজির পর বাড়ির পাশে বস্তাবন্দি অবস্থায় তার মরদেহ দেখতে পায় স্বজনরা। পরে স্বজনরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।  

পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা যায় পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।  

এদিকে এ ঘটনার পর প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তারা হলেন- নিহতের ছোট ভাইয়ের স্ত্রী হাফসা বেগম ও তার ভাই নুরুল এবং নিহতের স্ত্রী রুবি আক্তার।

অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।