ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শ্রমিকলীগ নেতার হাত বিছিন্নের ঘটনায় আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
শ্রমিকলীগ নেতার হাত বিছিন্নের ঘটনায় আটক ২ আটক দুইজন ও ইনসেটে জুয়েল প্যাদা

পটুয়াখালী: সন্ত্রাসীদের হামলায় পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি জুয়েল প্যাদার (৩৫) হাত বিছিন্ন করার ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স কক্ষে সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মইনুল হাসান।

আটকরা দু’জন হলেন- বশির চৌকিদার ও সোহেল হাওলাদার।

এসপি মোহাম্মদ মইনুল হাসান জানান, শ্রমিকলীগ নেতা জুয়েল প্যাদা এলাকায় জমির দালালি করেন। জমি-জমা সংক্রান্ত বিরোধ ও অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে বুধবার (০৪ নভেম্বর) রাতে কলাপাড়ায় জুয়েলের ওপর হামলা করে তার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে চার-পাঁচজন সন্ত্রাসী।

এদিকে, জুয়েলের বিরুদ্ধে পটুয়াখালী সদর থানা, কলাপাড়া এবং বরগুনার আমতলী থানায় অস্ত্র ও খুনসহ বিভিন্ন অপরাধে আটটি মামলা রয়েছে।

এসপি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিনগত রাত আড়াইটার দিকে বরগুনার আমতলীর প্রত্যন্ত পূজাখোলা গ্রামে অভিযান চালিয়ে বশির ও সোহেলকে আটক করা হয়েছে। সে সময় তাদের কাছ থেকে হামলার কাজে ব্যবহৃত একটি ছোরা ও একটি চাপাতি জব্দ করা হয়। অন্য সহযোগিদের আটকের চেষ্টাসহ ঘটনা সংক্রান্তে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মাহ্ফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) শেখ বিলাল হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুফতি সালাহউদ্দিনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বুধবার রাতে কলাপাড়ার পূর্ব টিয়াখালী এলাকার পূর্ব রজপাড়ায় জুয়েল প্যাদার ওপর হামলার করে তার বাম হাতের কব্জি কেটে দেয় সন্ত্রাসীরা। পরে গুরুত্বর আহতাবস্থায় জুয়েলকে উদ্ধার করে প্রথমে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

** সন্ত্রাসীদের হামলায় শ্রমিক লীগ নেতার হাতের কব্জি বিচ্ছিন্ন

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।