ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুগঞ্জে ৩ ভারতীয় নাগরিক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
আশুগঞ্জে ৩ ভারতীয় নাগরিক আটক আটক তিনজন

ব্রাহ্মণবাড়িয়া: বৈধ পাসপোর্ট-ভিসা না থাকায় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তিন ভারতীয় নাগরিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
 
রোববার (০৮ নভেম্বর) সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প।

আটক তিনজন হলেন- বিলাশ শঙ্কর দেশমুখ (৩৮), বসন্ত সাম্বাজি মোহিত (২৫) ও জাবেদ আহমেদ মুলানি (২৬)। তাদের বাড়ি ভারতের মহারাষ্ট্র রাজ্যের সাংলী জেলার বিভিন্ন এলাকায়।  

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসেন বাংলানিউজকে জানান, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের গোলচত্বর সংলগ্ন টোলপ্লাজার যাত্রী ছাউনির সামনে ওই তিন জনকে অবস্থান করতে দেখে র‌্যাব সদস্যদের কাছে তাদের গতিবিধি সন্দেহ মনে হয়। এ সময় তাদের পরিচয় এবং এখানে অবস্থানের কারণ জানতে চাওয়া হয়। একপর্যায়ে তারা নিজেদের ভারতীয় নাগরিক বলে জানান। কিন্তু তাদের কাছে বাংলাদেশে অবস্থানের জন্য কোনো বৈধ পাসপোর্ট ও ভিসা ছিল না। সেজন্য তাদের আটক করে আশুগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।