ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাত হারানো মনসুর পেলেন প্রধানমন্ত্রীর সহায়তা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
হাত হারানো মনসুর পেলেন প্রধানমন্ত্রীর সহায়তা

মৌলভীবাজার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা পেলেন দুর্ঘটনার শিকার হয়ে এক হাত হারানো মৌলভীবাজারের জুড়ী উপজেলার মনসুর আহমদ।

রোববার (৮ নভেম্বর) দুপুরে জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস প্রধানমন্ত্রীর দেওয়া ১ লাখ টাকার চেক মনসুর আহমদের হাতে তুলে দেন।

তার বাড়ি জুড়ী উপজেলা সীমান্তবর্তী লাঠিটিলা এলাকার ডুমাবাড়ি গ্রামে।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, গত ২০ আগস্ট এক বাড়িতে ধান মাড়ানোর সময় হঠাৎ তার ডান হাতটি মেশিনের ভেতর চলে যায়। সঙ্গে সঙ্গে হাতের কনুই পর্যন্ত ভেঙে যায়। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার ৫ দিন পর মনসুরের ডান হাতের কনুই পর্যন্ত কেটে ফেলা হয়।

এ মর্মান্তিক ঘটনা জুড়ী উপজেলার ভাইস চেয়ারম্যান ও পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রী শাহাব উদ্দিনের দৃষ্টিগোচর হয়। পরে প্রধানমন্ত্রী বরাবর আবেদন করলে মনসুর আহমদের নামে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান থেকে এক লাখ টাকার চেক প্রেরণ কর হয়।

এক প্রতিক্রিয়ায় মনসুর বলেন, প্রধানমন্ত্রীর অনুদান পেয়ে আমি খুবই আনন্দিত। যারা আমাকে নানাভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতিও আমি গভীরভাবে কৃতজ্ঞ।

বাংলাদেশ সময়: ০৭০৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
বিবিবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।