ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
বগুড়ায় ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার ছবি: প্রতীকী

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় শামীম আহম্মেদ (২২) নামে নিখোঁজ এক দাদন ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মহিষাবান ইউনিয়নের সোনাকানিয়া বিলের কচুরিপানার মধ্য থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শামীম মহিষাবান ইউনিয়নের নিজগ্রাম মধ্যপাড়ার শাহাদৎ হোসেনের ছেলে। শামীম ও তার মামা মহিদুল স্থানীয়ভাবে এনজিও খুলে দাদন ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৫ নভেম্বর) দিনগত রাত ৮টার দিকে স্থানীয় বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন শামীম। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে ওই রাতেই পরিবারের পক্ষ থেকে গাবতলী থানায় সাধারণ ডায়েরি করা হয়। সোমবার সকালে সোনাকানিয়া বিলের কচুরিপানার মধ্য থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন মরদেহের সন্ধান পান। পরে নিহতের মামা মহিদুল শামীমকে শনাক্ত করেন।

গাবতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে দেখা গেছে শামীমকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
কেইউএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।