ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে দুই গ্রামের সংঘর্ষে পুলিশসহ অনেকে আহত 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
সিলেটে দুই গ্রামের সংঘর্ষে পুলিশসহ অনেকে আহত  সিলেটে দুই গ্রামের সংঘর্ষে পুলিশ

সিলেট: সিলেটের কানাইঘাটে দুই পরগনার লোকজনের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এতে কয়েকজন পুলিশসহ অনেকে আহত হয়েছেন।

 

সোমবার (০৯ নভেম্বর) সকাল ১০টার দিকে কানাইঘাট পৌর এলাকার নকলা সেতু এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্র জানায়, চতুলের এক ব্যক্তি কানাইঘাট বাজারে দুর্লভপুর গ্রামের এক ব্যবসায়ীর মারধরের জের ধরে চতুল-পালজুড় ও চাউড়া পরগনার লোকজন মুখোমুখি অবস্থান নেয়। তারা দেশিয় অস্ত্র নিয়ে একে অপরের সঙ্গে সংঘাতের প্রস্তুতি নেয়। তবে পালজুড় গ্রামের লোকজন সংঘর্ষ থেকে পিছু হটলেও চতুল-পালজুড় পরগনার লোকজন হামলার চেষ্টা করে। এতে পুলিশ বাধা হয়ে দাঁড়ায় এবং শটগানের গুলি ছোঁড়ে। চতুল-পালজুড় গ্রামের লোকজনও পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায়। এতে দুই পুলিশ সদস্যসহ অনেকে আহত হয়েছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। খবর পেয়ে সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।  

এর আগে জৈন্তিয়া ১৭ পরগনার নেতৃবৃন্দ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। তারা ঘটনার সমাধান করতে সময়ও চেয়ে নেন। তবে এরপরই উশৃঙ্খল কিছু লোক পুলিশের ব্যারিকেড ভেঙে কানাইঘাট বাজারে যেতে চান। তখনই সংঘর্ষ হয়।

কানাইঘাট থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানান, তিনি ঘটনাস্থলে রয়েছেন। তারা উত্তেজিত লোকজনকে শান্ত করার চেষ্টা চালাচ্ছেন বলে জানান তিনি।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, দু’পক্ষের উত্তেজনার খবর পেয়ে পুলিশ সুপার ঘটনাস্থলও যান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সংঘাতকালে পুলিশের কয়েক সদস্য আহত হয়েছেন। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এনইউ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।