ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেগমগঞ্জে পুলিশি অভিযানে আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
বেগমগঞ্জে পুলিশি অভিযানে আটক ৭ ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে অস্ত্র, মাদক ও দণ্ডপ্রাপ্ত পলাতক আসামিসহ সাত জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (০৯ অক্টোবর) দুপুরে আটকদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

রোববার (০৮ নভেম্বর) দিনগত রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বেগমগঞ্জের আলাইয়াপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মজিদ পাটোয়ারী বাড়ির মৃত নূর মোহাম্মদের ছেলে ও টিটু বাহিনীর সদস্য নূর উদ্দিন সজিব (২৫)।
একই উপজেলার উত্তর গনিপুরের লাল মিয়ার ছেলে নুরুল আমিন ওরফে কালাকে (৩৫), আব্দুল মালেকের ছেলে আব্দুল মজিদ ওরপে ছোটন (২৪), করিমপুরের শাহ আলমের ছেলে সাইফুল ইসলাম (৩৫), একলাশপুরের নূর মোহাম্মদের ছেলে রাশেদ (৩৫), বারইচতল গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে সোহেল মিয়া (৩২) ও দুর্গাপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৪৫)।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার বাংলানিউজকে বিষয়টি জানান।

তিনি জানান, রোববার দিনগত রাতে আলাইয়াপুর ইউনিয়নের ধীতপুর গ্রাম থেকে অস্ত্র-গুলিসহ সজিবকে আটক করা হয়। তার কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপগান ও এক রাউন্ড কার্তুজ জব্দ করা হয়। এছাড়াও একই দিন রাতের বিভিন্ন সময় উপজেলার পৃথক স্থানে অভিযান চালানো হয়। এসব অভিযানে ৫শ’ গ্রাম গাঁজাসহ নুরুল আমিনকে, জিআর মামলায় এক বছরের দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি সাইফুল, জিআর মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ, নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি রাশেদ, সিআর মামলায় ওয়ারেন্টভূক্ত আসামি সোহেল ও অর্থজারী মামলায় ছয় মাসের দণ্ডপ্রাপ্ত আসামি আনোয়ারকে আটক করা হয়।

আটক আসামিদের সোমবার দুপুরে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।