ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না.গঞ্জে মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
না.গঞ্জে মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে মাদক মামলায় জসিম উদ্দিন নামে এক যুবককে পৃথক দু'টি ধারায় যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

জসিম উদ্দিন চাঁদপুর জেলার বাকিলা বাজার পাটোয়ারি বাড়ির আব্দুল মান্নানের ছেলে।

সোমবার (৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট জেসমিন আহমেদ জানান, সিদ্ধিরগঞ্জের শিমড়াইল ট্রাক স্ট্যান্ড থেকে ২০১২ সালের ২৬ অক্টোবর র‌্যাব-৩ এর হাতে ৩৩১ বোতল ফেনসিডিল ও ৪৮ ক্যান বিদেশি বিয়ারসহ জসিম গ্রেফতার হয়। এ ঘটনায় র‌্যাবের দায়ের করা মামলায় আদালত রায় ঘোষণা করেছেন।

তিনি জানান, আদালত রায়ে ১৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) এর ৩(খ) ধারায় ফেনসিডিল কেনা-বেচার অপরাধে জসিমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। পাশাপাশি ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। একই আইনের ২২(গ) ধারায় বিদেশি বিয়ার কেনা-বেচার অপরাধে ৩ বছরের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও ১ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। রায় শেষে দণ্ডিত জসিম উদ্দিনকে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।