ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছাগলনাইয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
ছাগলনাইয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

ফেনী: ফেনীর ছাগলনাইয়ার পাঠাননগর ইউনিয়নে পুকুরে ডুবে সুরাইয়া আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পাঠানগড় গ্রামে এ ঘটনা ঘটে।

 

সুরাইয়া আক্তারের শিক্ষক মো. মাঈন উদ্দিন জানান, সে ওই গ্রামের ভূঁঞা বাড়ির রবিউল হক ভূঁঞার নাতনি। বাবা মায়ের বিচ্ছেদের কারণে নানার বাড়িতে থেকে পশ্চিম পাঠানগড় বাইতুল আমান তালিমুল কুরআন নুরানী মাদ্রাসায় প্রথম জামাতে পড়াশোনা করতো।  

সকালে মাদ্রাসা পড়া শেষ করে বাড়িতে ফিরে অন্য শিশুদের সঙ্গে গোসল করতে পকুরে নামে। একপর্যায়ে পুকুরের মাঝে চলে গেলে সাঁতার না জানার কারণে পানিতে ডুবে যায় সুরাইয়া। কিছুক্ষণ পর তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। এরপর নুর হোসেন নামে তার এক মামা পানি থেকে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাহাব উদ্দিন রাজু জানান, শিশুটির মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ওহিদুল্লাহ পাটোয়ারী জানান, তার মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান। বিষয়টি ছাগলনাইয়া থানায় জানানো হয়েছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ জানান, ঘটনা সম্পর্কে অবগত আছেন। সুরাইয়ার বাবা বেলাল আহমদের বাড়ি ফুলগাজীর মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০ 
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।