ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে রিকশার গ্যারেজ-বাসা বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
গাজীপুরে রিকশার গ্যারেজ-বাসা বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড আগুন জ্বলছে। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের আমবাগ এলাকায় রিকশার গ্যারেজ ও বাসা বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার (৯ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকায় মোজাম্মেল ও জাকির হোসেনের রিকশার গ্যারেজ ও বাসা বাড়িতে আগুন লাগে। এসময় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ডিবিএল ও জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যাচ্ছে। সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ইমতিয়াজ হোসেন জানান, বাসাবাড়ি ও রিকশার গ্যারেজে আগুন লাগে। পরে মুহূর্তের মধ্যে আগুন পুরো বাড়ি ও গ্যারেজে ছড়িয়ে পড়ে। এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যাচ্ছে। তাৎক্ষণিক সূত্রপাত ও ক্ষতির পরিমাণ  জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
আরএস/এএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।