ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিএমপি’র সহকারী কমিশনার আনিসুলের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
বিএমপি’র সহকারী কমিশনার আনিসুলের মৃত্যু বিএমপি’র সহকারী কমিশনার আনিসুল

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)’ ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার মোহাম্মদ আনিসুল করিম মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (০৯ নভেম্বর) বেলা পৌনে ১২টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত মোহাম্মদ আনিসুল করিম গাজীপুর জেলা সদরের বরুদার মুসলিমাবাদ রোড এলাকার মো. ফাইজউদ্দিন আহমেদের ছেলে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, গত ৮ নভেম্বর শারীরিক ও মানসিক অসুস্থতা বোধ করলে ১০ দিনের নৈমিত্তিক ছুটি নিয়ে তার পিতা ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে উন্নত চিকিৎসার জন্য বরিশাল হতে ঢাকায় যান।  

সোমবার তিনি প্রথমে ঢাকার জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল এবং পরবর্তীতে আদাবরের মাইন্ড এইড হাসপাতালে ভর্তি হন।

সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) এক বিবৃতিতে জানান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের সকল সদস্য তার অকাল মৃত্যুতে গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এমএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।