ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগ, গ্রেফতারকৃত ২ জন কারাগারে

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগ, গ্রেফতারকৃত ২ জন কারাগারে

বরগুনা: বরগুনার আমতলীতে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১৩) ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ মামলায় রোববার (০৮ নভেম্বর) রাতে অভিযুক্ত রুবেল খলিফা (২৮) ও তাকে সহায়তাকারী রাশিদা বেগমকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।


 
পরে সোমবার (০৯ নভেম্বর) দুপুরে তাদের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক মো. শাকিব হোসেন তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, সম্প্রতি উপজেলার চাওড়া ইউনিয়নের হতদরিদ্র, অন্ধ এক ব্যক্তির স্কুল পড়ুয়া মেয়েকে রাশিদা নিজের ঘরে ডেকে নিয়ে যান। এর কিছুক্ষণ পরে ওই ঘরে একই ইউনিয়নের বৈঠাকাটা গ্রামের সেরাজ উদ্দিন খলিফার ছেলে রুবেল খলিফা আসেন। রাশিদা এসময় রুবেলকে ধর্ষণের সুযোগ দিয়ে ঘর থেকে বাইরে চলে যান। পরে রুবেল মেয়েটিকে মুখ চেপে ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। ওই স্কুলছাত্রী এ কথা তার দাদাকে জানায়। এর আগেও রাশিদার সহায়তায় স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে রুবেল একাধিকবার ধর্ষণ করেছে বলে জানায় সে।  

পরে ধর্ষণের অভিযোগে রোববার (০৮ নভেম্বর) রাতে রুবেল ও সহায়তাকারী রাশিদা বেগমকে আসামি করে দাদা নারী শিশু নির্যাতন দমন আইনে আমতলী থানায় একটি মামলা দায়ের করেন। রাতেই আসামিদের গ্রেফতার করা হয়।  

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম হাওলাদার বলেন, ভিকটিম শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।