ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে প্রাণ গেলো যুবকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে প্রাণ গেলো যুবকের

ঢাকা: রাজধানীর খিলক্ষেতে চলন্ত ট্রেনের ছাদ থেকে নিচে পড়ে অজ্ঞাতপরিচয় (৩০) এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৯ নভেম্বর) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।



গুরুতর আহতাবস্থায় ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সন্ধ্যা ৬টায় মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা খিলক্ষেত থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. সজিব হোসেন বাংলানিউজকে জানান, বিকেলে কমলাপুরগামী চলন্ত একটি ট্রেনের ছাদ থেকে নিচে পড়ে যায় ওই যুবক। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, যুবকের মরদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তার পরনে ছিল জিন্স প্যান্ট ও ফুল হাতা গেঞ্জি।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, কমলাপুর) রকিব-উল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খিলক্ষেত থানা পুলিশ বিষয়টি আমাদের অবগত করেছে। একজন মারা গেছেন বলে জানতে পেরেছি। হাসপাতালে আমাদের রেলওয়ে থানায় পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এজেডএস/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।