ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লালমনিরহাটে শাহিনা হত্যা মামলায় স্বামী-স্ত্রীর স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
লালমনিরহাটে শাহিনা হত্যা মামলায় স্বামী-স্ত্রীর স্বীকারোক্তি গ্রেফতার স্বামী-স্ত্রী। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: লালমনিরহাটে পরকীয়ার জেরে বিধবা শাহিনা হত্যা মামলায় গ্রেফতার হওয়া দম্পতি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আফাজ উদ্দিনের আদালত তাদের জবানবন্দি গ্রহণ করেন।

 

গ্রেফতার দম্পতি হলেন- লালমনিরহাট সদর উপজেলার খোচাবাড়ি এলাকার মৃত মহির উদ্দিনের ছেলে দবিয়ার রহমান (৪০) ও তার স্ত্রী শাহিনা বেগম (৩৩)।  

এর আগে শনিবার (৭ নভেম্বর) সকালে সদর উপজেলার চরাঞ্চল খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি আনন্দ বাজার পাকার মাথা এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় বিধবা শাহিনার মরদেহ উদ্ধার করা হয়। মৃত শাহিনা আদিতমারী উপজেলার পূর্ব ভেলাবাড়ি গ্রামের কমর উদ্দিনের বিধবা মেয়ে।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বাংলানিউজকে জানান, মৃত শাহিনা পেশায় একজন কবিরাজ। তার রোগী ছিলেন সদর উপজেলার খোচাবাড়ি এলাকার দবিয়ার রহমান। চিকিৎসার একপর্যায়ে কবিরাজ শাহিনার স্বামীর মৃত্যু হয়। এরপর রোগী দবিয়ারের সঙ্গে তিনি পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। চিকিৎসায় দবিয়ার সুস্থ হলে বিয়ের জন্য চাপ দেন শাহিনা। কিন্তু স্বামীর পরকীয়া প্রেম ও বিয়ে মানতে নারাজ দবিয়ারের স্ত্রী শাহিনা বেগম। বিয়ের জন্য প্রায় সময় দবিয়ারের বাড়িতে অবস্থান নেন শাহিনা বেওয়া।

এতে অতিষ্ঠ হয়ে দবিয়ার রহমান ও তার স্ত্রী শাহিনা বেগম পরিকল্পনা করে শুক্রবার (৬ নভেম্বর) কৌশলে ডেকে নিয়ে পরকীয়া প্রেমিকা শাহিনা বেওয়াকে হত্যা করে। পরদিন শনিবার (৭ নভেম্বর) সকালে কালমাটি আনন্দবাজার পাকার মাথা চরাঞ্চলে অজ্ঞাত নারীর মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। মরদেহ উদ্ধার করে থানায় নিলে তার আত্মীয়-স্বজনরা মৃত শাহিনা বেওয়ার পরিচয় শনাক্ত করেন।  

এ ঘটনায় নিহত শাহিনা বেওয়ার ভাই একরামুল হক বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। প্রযুক্তি ব্যবহার করে এ মামলার মূলহোতা পরকীয়া প্রেমিক দবিয়ার ও তার স্ত্রী শাহিনা বেগমকে রোববার (৮ নভেম্বর) রাতে গ্রেফতার করে সদর থানা পুলিশ।  

গ্রেফতার দবিয়ার-শাহিনা দম্পতিকে সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আফাজ উদ্দিনের আদালতে হাজির করে পুলিশ। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানান সদর থানার ওসি শাহ আলম।  

** পরিচয় মিলেছে লালমনিরহাটে হাত-পা বাঁধা নারীর মরদেহের

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।