ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ার ট্রাকচাপায় নসিমনের চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
কুষ্টিয়ার ট্রাকচাপায় নসিমনের চালক নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে ট্রাকের চাপায় স্যালো ইঞ্জিন চালিত নসিমনের চালক মনোয়ার হোসেন (৪০) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন নসিমনে থাকা নয়জন।

 

সোমবার (০৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর ভাঙ্গা বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় বেশ কিছুক্ষণ কুষ্টিয়া-মেহেরপুর সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।

নিহত মনোয়ার হোসেন মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের পশ্চিম চুনিয়াপাড়া এলাকার সোবাহান ফকিরের ছেলে।

আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের মধ্যে পাঁচজন নারী এবং চারজন পুরুষ। তাদের মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা জানান, এক আত্মীয়ের মৃত্যুর খবর পেয়ে তারা চুনিয়াপাড়া থেকে একটি নসিমন ভাড়া করে মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর এলাকায় ওই আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। পথে ভাঙ্গা বটতলা এলাকায় হঠাৎ মেহেরপুর থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাকের চাপা দিলে  ঘটনাস্থলেই নসিমনচালক মনোয়ার হোসেন নিহত হন। এতে আহত হন আরও নয়জন। দুর্ঘটনার পর সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।