ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কলকারখানার মহাপরিদর্শকসহ অতিরিক্ত সচিবের ১৩ পদে রদবদল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
কলকারখানার মহাপরিদর্শকসহ অতিরিক্ত সচিবের ১৩ পদে রদবদল

ঢাকা: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. দেলোয়ার হোসেনকে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক নিয়োগ দিয়েছে সরকার।

আর প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. মাহমুদ-উল-হককে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউটের (এনআইএলজি) মহাপরিচালক ও বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নুরুন্নবীকে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় আলাদা আদেশে অতিরিক্ত সচিব পদের এসব কর্মকর্তার দপ্তর বদল করে আদেশ দিয়েছে।

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) শিবনাথ রায়কে শিল্প মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলম আরা বেগমকে পানি সম্পদ মন্ত্রণালয়, পুরান ঢাকা কেন্দ্রীয় কারাগারের ইতিহাস ঐতিহাসিক ভবন সংরক্ষণ ও পারিপার্শ্বিক উন্নয়ন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. আতাউর রহমানকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মোহাম্মদ আব্দুল্লাহ আল হাসান চৌধুরীকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে সংযুক্ত চন্দন কুমার দে’কে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে বদলি করা হয়েছে।

জনপ্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী এনামুল হাসানকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগ, অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সংযুক্ত মোহাম্মদ আলী হোসেনকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সংযুক্ত ড. সেলিনা আক্তারকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে সংযুক্ত আবুল কালাম খানকে ধর্ম মন্ত্রণালয়, বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব মোশাররফ হোসেন মোল্লাকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে বদলির আদেশ দিয়েছে সরকার।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এমআইএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।