ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যুগ্মসচিবের ১৪ পদে রদবদল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
যুগ্মসচিবের ১৪ পদে রদবদল

ঢাকা: সরকারের যুগ্মসচিব পর্যায়ের ১৪ কর্মকর্তাকে বদলি করে বিভিন্ন দপ্তরে পাঠানো হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় আলাদা আদেশে যুগ্মসচিব পর্যায়ের এসব কর্মকর্তার দপ্তর বদল করে আদেশ দিয়েছে।

কারিগরি শিক্ষা অধিদপ্তরের পরিচালক কবির আল আসাদকে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য, স্বাস্থ্য সেবা বিভাগের মমতাজ উদ্দিন আহমেদকে সাভারের বিপিএটিসির এমডিএস, স্বাস্থ্য সেবাবিভাগের মো. এনামুল হককে বিয়ামের পরিচালক, নৌ মন্ত্রণালয়ের মহিদুল ইসলাম বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য, বিসিক পরিচালক হিসেবে বদলির আদেশাধীন ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এএইচএম লোকমানকে বাংলা একাডেমির সচিব, পরিকল্পনা বিভাগে সংযুক্ত মো. আবদুর রউফকে সাভারের বিপিএটিসি'র এমডিএস, বাংলাদেশ ইন্সুরান্স একাডেমির বদলির আদেশাধীন মো. মোখলেছুর রহমানকে এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের শাহ আব্দুল আলিম খানকে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

বাংলাদেশ তাত বোর্ডের সদস্য আবু সালেহ মো. মামুনুর রহমান খলিলীকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়, বিসিকের পরিচালক ড. মোহা. আবদুস সালামকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ, বিটিআরসির পরিচালক নাসিম আহমেদকে শিল্প মন্ত্রণালয়, জনপ্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ড. মো. জাকির হোসেন আকন্দকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সুবোধ চন্দ্র ঢালীকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক আব্দুল আওয়ালকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী জাতীয় পর্যায়ে সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে গঠিত জাতীয় বাস্তবায়ন কমিটিকে সহায়তা দেওয়ার জন্য মন্ত্রিপরিষদ বিভাগের সংযুক্তি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এমআইএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।