ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডিআইজির ড্রাইভার পরিচয়ে ভুয়া সাংবাদিক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
ডিআইজির ড্রাইভার পরিচয়ে ভুয়া সাংবাদিক গ্রেফতার নীরব শিকদার মিন্টু (মিন্টু শিকদার)

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অতিরিক্ত পুলিশ কমিশনারের ড্রাইভারের ও একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক পরিচয়ে এক ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।  

সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যায় চিটাগাং রোড হক সুপার মার্কেটের এম আর গ্রাফিক্স এন্ড কম্পিউটার দোকান থেকে এই প্রতারককে গ্রেফতার করা হয়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, অতিরিক্ত পুলিশ কমিশনারের ড্রাইভার সোহেল রানার আত্মীয় পরিচয়ে দোকানে এসে মাইটিভি চ্যানেলের পরিচয় পত্র (আইডি কার্ড) ও ভিজিটিং কার্ড বানানোর জন্য দোকানদারকে চাপ প্রয়োগ করেন। দোকান মালিক রিয়াদ হোসেন এতে রাজি না হওয়ায় তার সাথে খারাপ ব্যবহার করেন নীরব শিকদার মিন্টু (মিন্টু শিকদার)। এতে স্থানীয় দোকানদাররা তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।  

গ্রেফতারকৃত ভুয়া সাংবাদিক বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার সাহেবগঞ্জ গ্রামের বজলু শিকদারের ছেলে। তিনি নয়াআটি এলাকার রুস্তম আলীর বাড়ির ভাড়াটিয়া। সেখানে তিনি অতিরিক্ত ডিআইজি আব্দুস সালামের ব্যক্তিগত ড্রাইভার সোহেল রানার পরিচয় দিয়ে থাকেন।  

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, ভুয়া সাংবাদিক পরিচয়ে ভিজিডিং ও আইডি কার্ড করার সময় স্থানীয় দোকানদারদের সহযোগিতায় নীরব শিকদার মিন্টু নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।