ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কৃষক লীগের উদ্যোগে বিনামূল্যে ধান ও শাক-সবজির বীজ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
কৃষক লীগের উদ্যোগে বিনামূল্যে ধান ও শাক-সবজির বীজ বিতরণ

শেরপুর: শেরপুর জেলার নকলা উপজেলায় বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে ৮০ জন প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে হাইব্রিড হীরা-১২ জাতের ধান বীজ ও বিভিন্ন শাক-সবজির বীজ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ৯ নভেম্বর সোমবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বাংলাদেশ কৃষকলীগ নকলা উপজেলা শাখার ব্যবস্থাপনায় বীজ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

বাংলাদেশ কৃষকলীগ নকলা উপজেলা শাখার আহ্বায়ক আলমগীর আজাদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মুন্নাফ খান এর সঞ্চালনায় এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কৃষিবিদ নজরুল ইসলাম।

অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান (শাকিক), শেরপুর জেলা কৃষক লীগের সভাপতি মো. আব্দুল কাদির ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিজু, নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল ও যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপনসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও কৃষক লীগের নেতা-কর্মীসহ শতাধিক প্রান্তিক কৃষক-কৃষাণী, স্থানীয় সাংবাদিক ও এলাকার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।