ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদকাসক্ত স্বামীর আঘাতে মৃত্যু শয্যায় স্ত্রী, থানায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
মাদকাসক্ত স্বামীর আঘাতে মৃত্যু শয্যায় স্ত্রী, থানায় মামলা মৃত্যু শয্যায় রোকসানা আক্তার ববি

ঢাকা: মাদকাসক্ত স্বামীর কাচির আঘাতে মৃত্যু শয্যায় স্ত্রী রোকসানা আক্তার ববি (৩৩)। এই ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

গত ৭ নভেম্বর ডেমরা সারুলিয়া বাজারের পূর্ব পাশে স্বামীর নিজ বাড়ির রাতভর রোকসানাকে মারধর করা হয়। পরে মারধরের একপর্যায়ে হত্যার উদ্দেশ্যে তাকে তার স্বামী পেটে কাঁচি দিয়ে আঘাত করে বলে অভিযোগ।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকালে এই বিষয়ে কথা হয় আহত নারীর বাবা রফিকুল ইসলামের সঙ্গে।

তিনি জানান, ১৩ বছর আগে পারিবারিকভাবে কামরুল হাসান সুমনের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। তাদের দুই সন্তান বড় ছেলে শাহরিয়ার হাসান কাব্য (১২) ও তিন মাস বয়সী ছোট ছেলে শাফকাত হাসান।

রফিকুল ইসলাম বলেন, বিয়ের দুই বছর তাদের সংসার ভালোই চলছিল। বিয়ের আগে আমরা জেনেছিলাম কামরুল হাসান সুমন পাথর ব্যবসা করত, কিন্তু সেটা ছিল মিথ্যা। আস্তে আস্তে বের হতে থাকে সে বেকার কিছুই করে না। পরে জানা যায় সুমন মাদকাসক্ত। এই নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে সংসারের অশান্তি দেখা দেয়। এসব ঘটনাকে কেন্দ্র করে চলিত মাসের ৭ তারিখে রাতভর রোকসানাকে মারধর করে সুমন। একপর্যায়ে তাকে হত্যার উদ্দেশ্যে কাঁচি দিয়ে পেটে আঘাত করে। পরে আমরা গিয়ে তাকে হাসপাতালে ভর্তি করি।

হাসপাতালে ভর্তির পরপরই তার অস্ত্রোপচার করা হয়। বর্তমানে সে হাসপাতালে ২০৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। চিকিৎসকরা বলেছেন, তারা অবস্থা আশঙ্কামুক্ত নয়।

তিনি আরও জানান, মেয়েকে মারধরের সময়, তার শ্বশুর যৌতুক দাবি করতো। এ নিয়ে সুমন ও তার বাবার নামে ডেমরা থানায় মামলা করা হয়েছে। কিন্তু মামলায় এখনো কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হানিফ বলেন, এই ঘটনায় আহত নারীর বাবা বাদী হয়ে সোমবার (৯ নভেম্বর) একটি মামলা করেছে। এই মামলায় আসামিদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।  

তিনি আরও জানান, স্বামী-স্ত্রীর ঝগড়ার এক পর্যায়ে সুমন তার স্ত্রীর পেটে কাঁচি দিয়ে আঘাত করে বলে আমরা জানতে পেরেছি।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
এজেডএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।