ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কিশোরগঞ্জে ৫ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
কিশোরগঞ্জে ৫ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের অভিযান

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে স্বাস্থ্য অধিদপ্তর এবং পরিবেশ অধিদপ্তরের সনদপত্র নবায়ন না করা ও অপরিচ্ছন্ন পরিবেশসহ নানা কারণে পাঁচটি ডায়াগনস্টিক সেন্টারকে এক লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

মঙ্গলবার (১০ নভেম্বর) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলামের ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মাসউদ প্রমুখসহ র‌্যাব সদস্যরা।  

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, জেলা শহরের ডায়াগনস্টিক সেন্টারগুলোর বিরুদ্ধে স্বাস্থ্য অধিদপ্তর এবং পরিবেশ অধিদপ্তরের সনদপত্র নবায়ন না করা ও অপরিচ্ছন্ন পরিবেশসহ নানা অভিযোগ পাওয়া যায়। এরই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় লাইসেন্স নবায়ন না থাকায় জেলা শহরের বটতলা এলাকার আল সাফি প্যাথলজি ও হাজি ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।  

এছাড়া সিয়াম ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, আপন ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা ও শিখা ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০১৫৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।