ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নোয়াখালীতে ব্যবসায়ীকে মারধর, ফুটেজ ভাইরাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
নোয়াখালীতে ব্যবসায়ীকে মারধর, ফুটেজ ভাইরাল .

নোয়াখালী: নোয়াখালীর জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ে গোলাম মোস্তফা (৪০) নামে এক ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে মারধরের ঘটনা ঘটেছে। এ সময় দোকানে লুটপাট ও ভাঙচুর করা হয়।

ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে প্রতিবাদের ঝড় ওঠে।  

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী গোলাম মোস্তফা বাদী হয়ে হামলাকারী মো. সাইফুল ইসলাম (৩৩)সহ অজ্ঞাত আট থেকে ১০ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এর আগে সোমবার (৯ নভেম্বর) দুপুরে টাউন হল মোড়ের উত্তর পাশের প্রধান সড়কে ল্যান্ডমার্ক নামে কাপড় দোকানে এ হামলার ঘটনা ঘটে।  

অভিযোগ সূত্রে জানা যায়, জেলা শহর মাইজদী টাউন হল মোড়ের প্রধান সড়কের রাস্তার পশ্চিম পাশে ল্যান্ডমার্ক নামে একটি কাপড় দোকান দিয়ে ব্যবসা করে আসছিলেন ব্যবসায়ী গোলাম মোস্তফা। তার দোকানের সামনে ফুটপাতে হকার সাইফুল ইসলাম ভ্রাম্যমাণ ব্যবসা খুলে বসে। সাইফুল প্রায় সময় তার ব্যবসায়িক সামগ্রী কাপড় ল্যান্ডমার্ক দোকানের সামনের প্রবেশ পথে রেখে কাস্টমারদের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এতে দোকানের মালিক তার কাপড়ের গাট্টি অন্য জায়গায় সরিয়ে নেওয়ার জন্য অনুরোধ করলে সাইফুল ক্ষিপ্ত হয়ে আট থেকে ১০ জন সন্ত্রাসীসহ গোলাম মোস্তফার ওপর হামলা চালায়।

এক পর্যায়ে তারা নগদ অর্থসহ দেড় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় দোকানের আশপাশের ব্যবসায়ীরা সন্ত্রাসীদের প্রতিরোধ করার চেষ্টা করলে তারা পালিয়ে যায়। পরে ব্যবসায়ী সমিতির পরামর্শে থানায় মামলা দায়ের করেন গোলাম মোস্তফা।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের ধরতে পুলিশি অভিযান চলছে। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২২২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।