ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নতুন পোশাক কিনে দেওয়ার কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
নতুন পোশাক কিনে দেওয়ার কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা ছবি: প্রতীকী

বরিশাল: নতুন পোশাক কিনে দেওয়ার কথা বলে বরিশাল সদর উপজেলার রায়পাশা কড়াপুরে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।  

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন ভুক্তভোগীর পরিবার।

যেখানে ওই স্কুলছাত্রীর চাচাতো ভাই বাদল আকনকে প্রধান আসামি করা হয়েছে। পাশাপাশি মিম নামে অপর একজনকে তাকে সহযোগিতা করার জন্য অভিযুক্ত করা হয়েছে।

এদিকে মঙ্গলবার (১০ নভেম্বর) রাতে নির্যাতিতার অভিযোগ আমলে নিয়ে অপরাধীদের ধরতে মাঠে নেমেছে বলে জানায় পুলিশ।

নির্যাতিতা ও তার পরিবারিক সূত্রে জানা যায়, নতুন পোশাক কিনে দেওয়ার কথা বলে গত ১৫ অক্টোবর দুপুরে নির্যাতিতাকে বরিশাল নগরের হাজি মহসিন মার্কেটে নিয়ে যায় চাচাতো ভাই বাদল। পরে পার্শ্ববর্তী একটি হোটেলের চতুর্থ তলার রুমে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায় বাদল। এ সময় সে চিৎকার দিলে তাকে ধর্ষণ করতে পারেনি।  

লোকলজ্জা আর ভয়ে এতদিন বিষয়টি গোপন রাখলেও আর যেন কারো সঙ্গে এমন অপকর্ম করতে না পারে সেজন্য বিচারের দাবিতে থানায় অভিযোগ দিয়েছে ভিকটিমের পরিবার।

বরিশালের কোতোয়ালি মডেল থানার (ওসি-তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে হোটেলের রেজিস্ট্রার খাতা থেকে কিছু তথ্য পাওয়া গেছে। বাদল ও সহযোগী মিমকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৪৩০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।