ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নানা আয়োজনে খুলনায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
নানা আয়োজনে খুলনায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খুলনা: খুলনায় নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে বুধবার (১১ নভেম্বর) দিনব্যাপী এ কর্মসূচি উদযাপন করছে খুলনা মহানগর যুবলীগ।

কর্মসূচির মধ্যে রয়েছে- ভোর ৬টায় শামীম স্কয়ার মার্কেটে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বিকেল ৩টায় বর্ণাঢ্য শোভাযাত্রা, বিকেল ৫টায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা অনুষ্ঠান ও সন্ধ্যা ৬টায় অসহায় দুস্থদের মধ্যে খাদ্য বিতরণ।

‘সংকটে, সংগ্রামে, মানবিকতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ’ স্লোগান নিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হচ্ছে এ বছর।

ভোরে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং শেখ ফজলুল হক মণির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন। এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।