ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাহরাস্তিতে ড্রাম থেকে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
শাহরাস্তিতে ড্রাম থেকে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা রাজাপুরা এলাকায় স্টিলের ড্রাম থেকে সিদ্দিকুর রহমান (৩৫) নামে এক যুবকের গলা ও গোপনাঙ্গ কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।  

মঙ্গলবার (১০ নভেম্বর) দিনগত রাত ৯টার দিকে শাহরাস্তি থানা পুলিশ, সিআইডি ও পিবিআই সদস্যরা যৌথভাবে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের পাশে রাজাপুরা নামক স্থান থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেন।

হত্যার শিকার সিদ্দিুকুর রহমান কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার কাজীপাড়ার মৃত আমির হোসেনের ছেলে।

বুধবার (১১ নভেম্বর) সকালে এ ঘটনায় শাহরাস্তি থানা পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুল মান্নান বাংলানিউজকে বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করার পর প্রথমে তার পরিচয় পাওয়া যায়নি। পরে রাত ২টার দিকে কুমিল্লা দক্ষিণ থানা পুলিশের মাধ্যমে তার পরিচয় পাওয়া যায় এবং ওই যুবক ৯ নভেম্বর বিকেল ৫টায় নিখোঁজ হন বলে জানতে পারি। মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে কুমিল্লা সদর থানায় জিডি হয়। যার নম্বর ৪৮৪।

তিনি আরো বলেন, যুবকের মা মোবাইল ফোনে জানিয়েছেন, সিদ্দিকুর রহমান দু’টি বিয়ে করেছেন। এর মধ্যে প্রথম স্ত্রীকে গত দুই মাস আগে তালাক দিয়েছেন। স্ত্রীর পাওনা কাবিনের টাকাসহ সব কিছু গত শনিবার (৭ নভেম্বর) পরিশোধ করা হয়েছে। এক মাসে আগে সিদ্দিক আরেকটি বিবাহ করেন তিনি।  

শাহরাস্তি থানা পুলিশ জানায়, মরদেহ উদ্ধারের সময় (সুরতহাল) দেখা গেছে, ওই যুবকের গলা ও গোপনাঙ্গ কাটা, পিঠে নয়টিসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপ ও রক্তাক্ত জখম রয়েছে। তার পরনের জিন্সের প্যান্ট ও টি-শার্ট ছিল।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, উদ্ধারের সময় যুবকের পরিচয় পাওয়া যায়নি। পরে জিডির সূত্র ধরে রাতে মরদেহটি দেখার ব্যবস্থা করা হলে পরিবারের লোকজন শনাক্ত করেন। তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।