ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঈশ্বরদীতে গোরস্থান থেকে মাথাবিহীন মরদেহ উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
ঈশ্বরদীতে গোরস্থান থেকে মাথাবিহীন মরদেহ উদ্ধার

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের কেন্দ্রীয় গোরস্থান থেকে মাথাবিহীন একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।



বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল সোয়া ১০টায় পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি পুনরায় দাফনের নির্দেশ দিয়েছেন।

এর আগে বুধবার (১১ নভেম্বর) দিনগত রাতে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর কেন্দ্রীয়  গোরস্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

বৃহস্পতিবার সকালে গোরস্থান কমিটি বিষয়টি জানতে পেরে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও সলিমপুর ইউপি চেয়ারম্যানকে এলাকাবাসী অবহিত করেন। খবর পেয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন ও সলিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা ঘটনাস্থলে ছুটে আসেন।

উদ্ধার হওয়া মরদেহটি উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর পূর্বপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী ফজিলা খাতুনের (৮৫) বলে নিশ্চিত করেছে তার পরিবার।

ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা ওই পরিবারের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, গত মাসের শনিবার (৩১ অক্টোবর) বার্ধক্যজনিত কারণ ও শারীরিক অসুস্থতার কারণে মৃত্যু হয় ফজিলা খাতুনের। ওই দিনই পরিবারের পক্ষ জয়নগর কেন্দ্রীয় গোরস্থানে তাকে দাফন করা হয়। কিন্তু দুই সপ্তাহ পর গোরস্থান থেকে কবর খুড়ে ফজিলা খাতুনের মরদেহটির মাথা কেটে নিয়ে যায়।

পাবনার অতিরিক্ত সিনিয়র পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবির জানান, ঘটনাস্থল পরিদর্শনের পর মরদেহটি পুনরায় আবার দাফন করার জন্য বলা হয়েছে। তাদের পরিবারের একমাত্র ছেলে বগুড়ায় থাকেন। তিনি থানায় অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ধরনের ঘটনার সঙ্গে কারা জড়িত? পুলিশ তা খতিয়ে দেখছে।  

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।