ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় মাস্ক না পরায় আটক ৬, ১৬ জনকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
খুলনায় মাস্ক না পরায় আটক ৬, ১৬ জনকে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের অভিযান

খুলনা: খুলনা জেলা প্রশাসন করোনা ভাইরাসের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ ঠেকাতে কঠোর অবস্থান নিয়েছে। মাস্ক না পরে বাইরে বের হওয়া ব্যক্তিদের আটক ও জরিমানা করা হচ্ছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল ১০টা থেকে খুলনা মহানগরের ডাক বাংলা, নিউমার্কেট ও শিববাড়িসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। জেলা প্রসাশক মোহাম্মদ হেলাল হোসেনের নির্দেশনায় এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইউসুপ আলীর তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক ও মো. তাহমিদুল ইসলাম। এ সময় মাস্ক না পরায় ১৬ জনকে সাত হাজার ৫০০ টাকা জরিমানা ও ছয়জনকে আটক করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক বাংলানিউজকে বলেন, খুলনা জেলা প্রশাসন স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। এদিন মাস্ক না পরায় ১৬ জনকে সাত হাজার ৫০০ টাকা জরিমানা ও ছয়জনকে আটক করা হয়েছে। মামলা করা হয়েছে ১৬টি।

খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনলাইন জুম প্রযুক্তিতে গত রোববার (৮ নভেম্বর) জেলা আইনশৃঙ্খলা কমিটির নভেম্বর মাসের সভা বাধ্যতামূলক মাস্ক পরিধান নিশ্চিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নিয়মিত ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।