ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শার্শায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রীসহ নিহত ২

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
শার্শায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রীসহ নিহত ২

বেনাপোল (যশোর): শার্শা উপজেলার নাভারনের সাতক্ষীরা মোড়ে ট্রাকের ধাক্কায় এক স্কুলছাত্রীসহ দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দু’জন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শার্শা উপজেলার উলাশি ইউনিয়নের কাঠুরিয়া গ্রামের সামিউল ইসলামের মেয়ে সামিয়া ইসলাম (১৩) ও একই গ্রামের নছর উদ্দিনের ছেলে ভ্যানচালক আবু হানিফ (৩০)।

সামিয়া নাভারন বুরুজবাগান গার্লস স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে একই গ্রামের জ্যোতি ও অহনা নামের আরও দুই স্কুলছাত্রী।

নিহতের পরিবার জানায়, জ্যোতি, অহনা ও সামিয়া পরীক্ষার খাতা জমা দিতে আবু হানিফের ভ্যানে করে স্কুলে যাচ্ছিল। পথে সাতক্ষীরা মোড়ে এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সামিয়া ইসলামের। এসময় আহত হন চালকসহ ভ্যানে থাকা বাকি তিনজনও। এ গুরুতর অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভ্যানচালক আবু হানিফ।  

নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ টিটু মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ভ্যানচালকের মরদেহ উদ্ধার করা হচ্ছে।  

ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার দুর্ঘটনার পর পর পালিয়ে গেছেন। তাদের আটকের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।