ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত, শিশুসহ আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত, শিশুসহ আহত ৫ প্রতীকী

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাই‌ল উপজেলার গা‌রোবাজার এলাকায় ট্রাকচাপায় সিএন‌জিচা‌লিত অটো‌রিকশার যাত্রী দুই নারী নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছেন শিশুসহ আরও পাঁচজন।

 

বৃহস্প‌তিবার (১২ ন‌ভেম্বর) দুপুরের দি‌কে গা‌রোবাজার-সাগর‌দিঘী সড়‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। হতাহত সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে।  

নিহত দু’জন হ‌লেন- জামালপুর জেলার স‌রিষাবা‌ড়ীর উপ‌জেলার রুদ্রবয়ড়া গ্রা‌মের  মোশারফ হো‌সেনের স্ত্রী শা‌হিনা বেগম (২২) ও একই উপ‌জেলার চরভিন্নপুর গ্রা‌মের আব্দুর র‌শি‌দের স্ত্রী করুনা বেগম (৩০)। আহতদের নাম জানা যায়নি।
 
ঘাটাইলের সাঘর‌দিঘী পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জা‌কির হো‌সেন বাংলানিউজকে জানান, প‌রিবারের সদস‌্যরা এক‌টি ভাড়া করা অটোরিকশায় করে গাজীপুর থে‌কে স‌রিষাবাড়ীর দি‌কে যা‌চ্ছিলেন। পথে গা‌রোবাজার সংলগ্ন একটি ক্লি‌নিকে সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রা‌ক যাত্রীবাহী অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থ‌লেই অটোরিকশায় থাকা করুনা বেগম নিহত হন এবং আহত হন শিশুসহ ছয়জন‌। হতাহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্সে নেওয়া হলে সেখানে চি‌কিৎসাধীন অবস্থায় নিহতের ছোট ভাইয়ের স্ত্রী শা‌হিনার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।