ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় জলদস্যুদের আত্মসমর্পণ বার্ষিকী উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
খুলনায় জলদস্যুদের আত্মসমর্পণ বার্ষিকী উদযাপন খুলনায় জলদস্যুদের আত্মসমর্পণ বার্ষিকী উদযাপন

খুলনা: সুন্দরবন জলদস্যুদের আত্মসমর্পণের বার্ষিকী উদযাপন উপলক্ষে খুলনা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) কার্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশনুল ফিরোজ।

 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান চট্রগ্রামের র‌্যাব-৭ এর জলদস্যু আত্মসমর্পণ অনুষ্ঠান থেকে অনলাইনে খুলনা র‌্যাব আয়োজিত এ অনুষ্ঠানে যুক্ত হন।

খুলনা র‌্যাব-৬ সদর দপ্তর আয়োজিত অনুষ্ঠানে সুন্দরবনের মৎসজীবী ও মৌয়ালদের পক্ষ থেকে র‌্যাব মহাপরিদর্শকের দেওয়া সম্মাননা স্মারক গ্রহণ করেন র‌্যাব-৬ এর অধিনায়ক। এ সময় ২০১৮ সালের ১ নভেম্বর সুন্দরবন জলদস্যু মুক্ত হওয়ার পূর্ব ও পরবর্তী পরিস্থিতি বক্তৃতার মাধ্যমে তুলে ধরেন মৌয়াল-চাষি-বণিক জাতীয় জোটের সভাপতি সৈয়দ মঈনুল আনোয়ার এবং মৎসজীবী সমবায় সমিতির আহ্বায়ক মোল্লা শামসুর রহমান।  

অনুষ্ঠানে র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশনুল ফিরোজ ও র‌্যাব-৮ এর অধিনায়ক আতিকা ইসলামকে মৌয়াল ও মৎসজীবীদের পক্ষ হতে শুভেচ্ছা স্মারক উপহার দেওয়া হয়। সুন্দরবনকে দস্যুমুক্ত করার ক্ষেত্রে র‌্যাবের কর্মকাণ্ডে সহযোগিতা করার জন্য মৌয়াল জনগোষ্ঠীর পক্ষ হতে সাংবাদিক সোহাগ দেওয়ানকে শুভেচ্ছা স্মারক দেওয়া হয়।

অনুষ্ঠানে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, সরকারি কর্মকর্তা, সাবেক বনদস্যু ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এমআরএম/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।