ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহের নান্দাইলে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
ময়মনসিংহের নান্দাইলে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার র‍্যাবের কাছে আটক আসামি

ময়মনসিংহ: ময়মনসিংহ নান্দাইল উপজেলায় এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলায় অভিযুক্ত বকুল মিয়াকে (৩০) চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-১৪।  

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে র‍্যাব-১৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাব-১৪’র সিনিয়র এএসপি জোনাঈদ আফ্রাদ জানান, নান্দাইল উপজেলার কাদিরপুর এলাকায় এক তরুণীর (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল প্রতিবেশী যুবক বকুলের। গত ১২ জুলাই মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে বকুল। পরবর্তীতে মেয়েটির অন্যজনের সঙ্গে বিয়ে হলে ক্ষিপ্ত হয়ে তার স্বামীকে তাদের শারীরিক সম্পর্কের কথা জানায় বকুল। এর প্রেক্ষিতে বিয়ের ১৩ দিন পরে মেয়েটিকে তালাক দেয় তার স্বামী। পরে ওই তরুণী বাদী হয়ে গত ১৬ অক্টোবর  নান্দাইল থানায় বকুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এএসপি জোনাঈদ আফ্রাদ আরও জানান, ঘটনাটি অত্যন্ত স্পর্শকাতর বিষয় হিসেবে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ওই আসামিকে গ্রেফতারের নির্দেশ দেন র‍্যাব-১৪’র কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন।  

পরে র‌্যাব-১৪’র ব্যাটালিয়ন সদর ও র‌্যাব-৭’র দুইটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার (১১ নভেম্বর) রাত সোয়া ১১ টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে ধর্ষণ মামলার আসামি বকুল মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়।

বাংলাদেশ সময়: ০৭৫৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।