ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উত্তরায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
উত্তরায় বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর উত্তরার চার নম্বর সেক্টরের একটি বাসায় খন্দকার ফাকিহা নুর (২২) নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  

শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ১১টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ওই শিক্ষার্থী পরিবারের সঙ্গে উত্তরা চার নম্বর সেক্টরের সাত নম্বর রোডের ২৯ নম্বর বাসায় ভাড়া থাকতেন। তার বাবা খন্দকার আনোয়ার হোসেন ও মা রোজী বেগমের একমাত্র মেয়ে তিনি। সকালে তিনি ওই বাসার দ্বিতীয় তলার নিজ কক্ষে গলায় ফাঁস দেন। পরে বাবা-মা তাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। এখানে আনার পরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা বাচ্চু আরও জানান, ফাকিহা নুর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন। তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলায়। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।