ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আনিসুল করিম হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
আনিসুল করিম হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুল করিম শিপন হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি করেছে জাবি'র শিক্ষক-শিক্ষার্থীরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুল করিম শিপন হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে এ দাবি করা হয়।

মানববন্ধনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও ব্যাচের বর্তমান ও সাবেক শিক্ষার্থী এবং শিক্ষক অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আনিসুল করিম শিপন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিভাগের মেধাবী শিক্ষার্থী ছিলেন। তিনি রাষ্ট্রের সম্পদ। কিন্তু একটি হাসপাতালে তাকে নিষ্ঠুরভাবে হত্যা করা হয়। তার এ হত্যাকাণ্ডকে কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

বক্তারা আরও বলেন, আমাদের সহপাঠী আনিসুল করিম শিপন আমাদের মাঝে নেই। কিন্তু তার শিশু সন্তান আছে। আমরা আনিসুল হক শিপনের শিশুর অভিভাবক হিসেবে, তার ভাই হিসেবে এই নিষ্ঠুর হত্যাকাণ্ডের প্রতিবাদ জানাই। একইসাথে এই হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এসময় বক্তারা অবিলম্বে এই হত্যাকাণ্ডের সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে কঠিন শাস্তি প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়া মানববন্ধন থেকে দেশে অবৈধভাবে পরিচালিত বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকের অমানবিক ব্যবসা বন্ধের দাবিও জানানো হয়।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
আরকেআর/এইচএমএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।