ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ২১ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
বগুড়ায় ২১ কেজি গাঁজাসহ আটক ৩ গাঁজাসহ আটক তিন মাদককারবারি

বগুড়া: বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২১ কেজি গাঁজাসহ তিন মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে বগুড়া র‌্যাব-১২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার উত্তর মুসরত মাদাতী এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে আব্দুল হামিদ (৫৮), মৌজা সাকাতী এলাকার মৃত অমূল্য মণ্ডলের ছেলে সুমন মণ্ডল (২৭) ও জেলার হাতীবান্ধা উপজেলার ভেলাপুরী এলাকার নূর হোসেনের ছেলে নবীন হোসেন (২৬)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে বাঘোপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২১ কেজি গাঁজাসহ ওই তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক বহনে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, পাঁচটি সিমকার্ড ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার স্বজল কুমার সরকার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে আটক মাদককারবারিরা গাঁজার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
কেইউএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।