ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় শিশু বলাৎকারের ঘটনায় কিশোর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
বগুড়ায় শিশু বলাৎকারের ঘটনায় কিশোর আটক

বগুড়া: বগুড়ার শেরপুরে তিন বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগে রনি ওরফে রকি (১৪) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৩ নভেম্বর) বিকেলে আটক রনিকে আদালতে পাঠানো হয়।

রনি শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের আয়রা দক্ষিণপাড়া গ্রামের বাটুল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, উপজেলার আয়রা দক্ষিণপাড়া গ্রামের দিনমজুর আলমগীর হোসেনের তিনবছর বয়সী শিশুকে গত ১০ নভেম্বর বিকেলে খাবার কিনে দেওয়ার লোভ দেখিয়ে প্রতিবেশী রনি ওরফে রকি তার বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে তার ঘরে নিয়ে শিশুটিকে বলাৎকার করে। এসময় শিশুটির চিৎকার শুনে তার মা ওই ঘরে গেলে কিশোর রনি পালিয়ে যায়। পরে অসুস্থ অবস্থায় তার শিশু ছেলেকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীকালে শিশুটির মা বাদি হয়ে ওই কিশোরের বিরুদ্ধে থানায় মামলা করেন। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত রনিকে আটক করা হয়।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, এ ঘটনায় ভুক্তভোগী ওই শিশুর মা মোছা. বেবি খাতুন বাদি হয়ে রকি ওরফে রনির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাতে রনিকে আটক করা হয় এবং শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
কেইউএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।