ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

র‌্যাকের নতুন সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক ফয়েজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
র‌্যাকের নতুন সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক ফয়েজ র‌্যাকের নতুন সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক ফয়েজ

ঢাকা: দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটের কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশনের (র‌্যাক) ২০২০-২১ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন গাজী টিভির মহিউদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নিউএজ পত্রিকার আহম্মদ ফয়েজ৷

শুক্রবার (১৩ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত ‘র‌্যাকের’ বার্ষিক সাধারণ সভা (এজিএম) শেষে দুপুরে সদস্যদের সরাসরি ভোটে সংগঠনের ২১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।

উৎসবমুখর পরিবেশে এ সংগঠনের ৭৩ জন সদস্যের মধ্যে ৭১ জন নির্বাচনে ভোট দিয়েছেন৷ এসময় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ। অপর দুই কমিশনার ছিলেন দৈনিক কালের কণ্ঠ পত্রিকার বদিউজ্জামান এবং সমকালের ওয়াকিল আহমেদ হিরণ।

র‌্যাকের নবনির্বাচিত অপর কর্মকর্তারা হলেন আবুল কাশেম সিনিয়র সহ-সভাপতি, তাওহীদ সৌরভ সহ-সভাপতি, মাহবুব কবির চপল ও জেমসন মাহবুব যুগ্মসাধারণ সম্পাদক, সাফি উদ্দিন আহেমদ সাংগঠনিক সম্পাদক, তাবারুল হক কোষাধ্যক্ষ, তাসলিমুল হক তৌহিদ দপ্তর সম্পাদক, জেসমিন মলি প্রচার প্রকাশনা সম্পাদক, সোলায়মান সালমান আন্তর্জাতিক সম্পাদক, আতিকা রহমান সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, সফিকুল ইসলাম সবুজ প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক।

কমিটির কার্যনির্বাহী ৭ জন সদস্য হলেন মতলু মল্লিক, আলাউদ্দিন আরিফ, শফিক শাহীন, মোস্তফা কাজল, রফিকুজ্জামান, সাইফুল ইসলাম মন্টু ও মারুফ কিবরিয়া৷

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
ডিএন/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ