ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কিশোর গ্রুপের মারামারির মীমাংসা করতে এসে কিশোর নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
কিশোর গ্রুপের মারামারির মীমাংসা করতে এসে কিশোর নিহত

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরের ঝাউচর এলাকায় কিশোর দুই গ্রুপের মারামারিতে অপু (১৭) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় সিহাব (১৭) ও শামীম (১৬) নামে আরও দুইজন আহত হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ঝাউচড় সেভেনের খেলার মাঠে এই ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় অপুকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত অপুর বন্ধু শাহাদত হোসেন বাংলানিউজকে জানান, তাদের বাসা ঝাউলাহাটি এলাকায়। সকালে তাদের এলাকার ছোট ভাই শামীমকে মারধর করে ঝাউচর এলাকার কয়েক কিশোর। সন্ধ্যায় এ ঘটনার মীমাংসা করতে ঝাউচর সেভেনের খেলার মাঠে যাই। সেখানে ওই এলাকার সাঞ্জু, ইব্রাহীমসহ ১০/১২ জন লাঠিসোঠা নিয়ে তাদের ওপর হামলা করে। এক পর্যায়ে একটা কাঠ দিয়ে অপুর মাথায় আঘাত করলে সে মটিতে পড়ে যায়। এ সময় শামীম ও সিহাব নামে তাদের পরিচিত দুইজনকে ছুরিকাঘাত করে। তবে তাদের অবস্থা গুরুতর নয়। স্থানীয় হাসপাতালে তারা চিকিৎসা নিচ্ছে।

এদিকে, হাসপাতালে এসে অপুর মামা হাবিবুর রহমান জানান, তাদের বাসা কামরাঙ্গীরচর জাউলাহাটি চৌরাস্তায়। অপু নিউমার্কেটে একটি কসমেটিকসের দোকানের কর্মচারী। মা পারুল বেগম ও দুই বোনের সঙ্গে থাকতো। অনেক দিন আগে অপুর বাবার সঙ্গে মায়ের ছাড়াছাড়ি হয়ে যায়। দুই বোন এক ভাইয়ের মধ্যে অপু ছিল দ্বিতীয়। মারামারির ঘটনা শুনে তারা সেভেনের মাঠে যান। সেখানে অপুকে রক্তাক্ত অবস্থায় পায়। কারা কেন কোন বিষয় নিয়ে অপুকে হত্যা করেছে তা তিনি কিছুই বলতে পারিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় অপুর দুই বন্ধু শাহাদত ও আলআমিনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ বক্সে রাখা হয়েছে।

কামরাঙ্গীরচরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ক্রিকেট খেলা নিয়ে কিশোরদের মধ্যে একটা মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক কিশোরের মৃত্যু হয়েছে। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।  

কিশোর দুই গ্রুপের সংঘর্ষ কিনা এমন প্রশ্নের জবাবে ওসি জানান, এখনো বিস্তারিত জানতে পারিনি তবে যতদূর জানতে পেরেছি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনাটি ঘটেছে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২০
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ