ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় রাজ্জাক (৪০) ও আক্কাস আলী (৭০) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত রাজ্জাক ভেড়ামারা উপজেলার পশ্চিম বাহিরচর এলাকার মৃত রহমান আলীর ছেলে এবং আক্কাস আলী মেহেরপুর গাংনী উপজেলার সহড়া বাড়িয়া এলাকার মৃত আতর আলী বিশ্বাসের ছেলে।

শুক্রবার (১৩ নভেম্বর) কুষ্টিয়া-মেহেরপুর সড়কের ১২ মাইল এলাকায় ও কুষ্টিয়ার শহরের মজমপুর গেট এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে কুষ্টিয়া-ভেড়ামারা সড়কের ১২ মাইল এলাকায় পেছন থেকে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রাজ্জাক গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কুষ্টিয়া মেডিক্যার কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

অপরদিকে, বিকেলে কুষ্টিয়া শহরের মজমপুর গেট এলাকায় এমআরএস তেল পাম্পের সামনে পেছন থেকে একটি ট্রাক আক্কাস আলীর মোটরসাইকেলকে ধাক্কায় দেয়। এসময় আক্কাস আলী মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, নিহত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ