ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খাগড়াছড়িতে গৃহকর্মীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
খাগড়াছড়িতে গৃহকর্মীর আত্মহত্যা

খাগড়াছড়ি: খাগড়াছড়ি শহরে মৌমিতা ত্রিপুরা (১২) নামে এক গৃহকর্মী গলায় কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (১৩ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি শহরের খাগড়াপুর এলাকায় এ ঘটনা ঘটে।

তবে এখনও আত্মহত্যার কারণ জানা যায়নি। মৌমিতা জেলা সদরের নুনছড়ি থলিপাড় এলাকার সুনীল ব্রত ত্রিপুরার মেয়ে।

জান যায়, খাগড়াছড়ি শহরের খাগড়াপুর এলাকার বাসিন্দা অনন্ত ত্রিপুরার বাসায় মৌমিতা গৃহকর্মী হিসেবে কাজ করতো। দুপুরের কোনো এক সময় ঘরের ভেতর গলায় কাপড় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে সে। গীর্জা থেকে ফিরে ঘরের অপর গৃহকর্মী ধনিতা ত্রিপুরা মৌমিতার কোনো কোনো সারা শব্দ না পেয়ে গৃহকর্তাকে জানায়। পরে গৃহকর্তা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় মৌমিতার মরদেহ উদ্ধার করে।

গৃহকর্তা অনন্ত ত্রিপুরা বলেন, আমি রাঙ্গামাটি যাবো দেখে মৌমিতা ও ধনিতা দুজন মিলে আমাকে রান্না করে খাইয়েছে। আমার স্ত্রী ছিল বাবার বাড়িতে। দুপুরে হঠাৎ করে শুনি মৌমিতা আত্মহত্যা করেছে। কেন সে আত্মহত্যা করেছে বুঝতে পারছিনা। ৪/৫ মাস ধরে সে মৌমিতা তার বাসায় থাকছেন বলেও জানান তিনি।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. গোলাম আবছার বাংলানিউজকে বলেন, ‘আত্মহত্যার কোন সুনির্দিষ্ট কারণ এখনও পাইনি। ঘটনার সময় ঘরে কেউ ছিল না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৬১১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
এডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ