ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে অচেতন অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
নাটোরে অচেতন অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার  

নাটোর: নাটোরের তেবাড়িয়া বাইপাস সড়ক থেকে সাইদুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে দমকল কর্মীরা।  

শুক্রবার (১৩ অক্টোবর) দিনগত রাত ৮টার দিকে সুগার মিল বাইপাস রাস্তা থেকে তাকে উদ্ধার করা হয়।

অজ্ঞানপার্টির সদস্যরা তাকে নেশা জাতীয় কিছু খাইয়ে অচেতন করে তার সর্বস্ব হাতিয়ে নিয়ে রাস্তায় ফেলে যায়। দমকল কর্মীরা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

নাটোর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, রাত ৮টার দিকে স্থানীয়রা অচেতন ওই ব্যক্তিকে রাস্তার ধারে পড়ে থাকতে দেখে ফায়ার স্টেশনে খবর দেয়। খবর পেয়ে দমকল কর্মীদের একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে রাস্তার ধারে অচেতন অবস্থায় পড়ে থাকা ওই ব্যক্তিকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। তেবাড়িয়া বাইপাস সড়কের নাটোর সুগারমিলের রাস্তার ধারে তিনি পড়ে ছিলেন।

হাসপাতালে চিকিৎসার পর তিনি শুধু তার নাম সাইদুল ইসলাম এবং তার কাছে প্রায় ৪ হাজার টাকা গচ্ছিত ছিল বলে ডাক্তারদের জানান। টাকাগুলো খোয়া গেছে। ধারণা করা হচ্ছে অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়ে তার সর্বস্ব খোয়া গেছে।  

বাংলোদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ