ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাথরঘাটায় ৩ সন্তানের জননীর আত্মহত্যাচেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
পাথরঘাটায় ৩ সন্তানের জননীর আত্মহত্যাচেষ্টা

বরিশাল: বরগুনার পাথরঘাটা উপজেলায় মানসুরা বেগম (৩৫) নামে এক নারী নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যাচেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে দগ্ধ অবস্থায় ওই তিন সন্তানের জননীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।



এর আগে সকাল ৯টার দিকে ওই উপজেলার কাঠালতলী ইউনিয়নের দক্ষিণ কাঠালতলী গ্রামে এ ঘটনা ঘটে। মানসুরা বেগম ওই গ্রামের মানিক খানের স্ত্রী।

ওই নারীর আত্মীয় মো. সোলায়মান জানান, মানসুরা বেগমের ছোট ছেলে জুনায়েদ শনিবার সকালে মাদ্রাসায় না যাওয়ায় তার বাবা মানিক রাগারাগি করেন। এতে রাগের বশে মানসুরা শয়ন কক্ষে দরজা আটকে নিজের শরীরের আগুন ধরিয়ে দেন। এ সময় মানসুরার শিশু জুনায়েদের চিৎকারে তার বাবাসহ অন্যান্যরা এগিয়ে এসে জানালা ভেঙে ওই কক্ষে ঢুকে তাকে উদ্ধার করে। পরে মানসুরাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যালে ভর্তি করা হয়।

আগুনে মানসুরার বুকের একাংশ পুড়ে গেছে এবং তার যথাযথ চিকিৎসা চলছে বলে জানিয়েছেন ওই হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।

এদিকে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানিয়েছেন এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ