ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
সিরাজগঞ্জে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি  আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নে একটি শিশুকে ধর্ষণের অভিযোগে আবুল কালাম (৪৮) নামে এক এক ব্যক্তিকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে স্থানীয়রা।

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

আটক কালাম সিরাজগঞ্জ পৌর এলাকার জানপুর মধ্যপাড়া মহল্লার মৃত মেছের আলী শেখের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে বেড়ানো কথা বলে একটি শিশুটিকে (১০) সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট ও হর্টিকালচার সেন্টারের মাঝখানে তেলের খেও বিলে নিয়ে যান কালাম। এ সময় বিষয়টি স্থানীয় কয়েকজনের নজরে আসে। পরে বেশ কিছুক্ষণ দেরি হওয়ায় সন্দেহ হলে কয়েকজন এলাকাবাসী বিলের মধ্যে তাকে খোঁজ করতে থাকেন। একপর্যায়ে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যাবার সময় কালামকে হাতেনাতে আটক করে পুলিশে সোর্পদ করে স্থানীয়রা।  

বিষয়টি নিশ্চিত করে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফুল ইসলাম বাংলানিউজকে জানান, শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত কালামকে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, কালামের মুদি দোকানে শিশুটি ও তাদের পরিবারের যাতায়াত আছে। সেই সূত্র ধরে শিশুটিকে ৫০ টাকা দিয়ে বেড়ানোর কথা বলে বিলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ