ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মঠবাড়িয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় একজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
মঠবাড়িয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় একজন নিহত

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় রাব্বি ফরাজী (১৬) নামের একজন নিহত এবং ইমন হোসেন বেপারী (১৬) ও রাকিব হোসেন (১৭) নামে দুই বন্ধু গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহতদের বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ধানিসাফা ইউনিয়নের তেতুল বাড়িয়া সড়কের স্থানীয় শামসু হাজীর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাব্বি ফরাজী উপজেলার ধানিসাফা ইউনিয়নের তেতুলবাড়িযা গ্রামের সৌদি প্রবাসী জাহাঙ্গির হোসেন ফরাজীর ছেলে। নিহত রাব্বি ফরাজী ও আহত ইমন বেপারী স্থানীয় সাফা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র । আর অপর বন্ধু লেখা-পড়া করেন না। তারা পরস্পর একই এলাকার। আহত ইমন বেপারী একই এলাকার হালিম বেপারীর ও রাকিব হোসেন স্থানীয় আলতাফ হোসেনের ছেলে।  

থানা পুলিশ, স্থানীয় ও নিহতদের পরিবার সূত্রে জানা গেছে,  নিহত রাব্বি ফরাজী ও আহতরা পরস্পর বন্ধু। শনিবার সন্ধ্যায় ওই ৩ বন্ধু রাব্বির নিজস্ব মোটর সাইকেলে করে তেতুলবাড়ি থেকে সাফা যাচ্ছিলো। এ সময় তেতুলবাড়ি থেকে ধানী সাফা সড়কের শামসু হাজীর বাড়ির সামনের   রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটিতে মোটর সাইকেলটি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই রাব্বি ফরাজী নিহত হন। আর  অপর  দুই বন্ধু  গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক রাব্বি ফরাজীকে মৃত্যু ঘোষণা করেন। আর গুরুতর আহত অপর দুই বন্ধুকে উন্নত চিকিৎসার জন্য রবিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক  ডাক্তার  চঞ্চল কর্মকার জানান, নিহত রাব্বি ফরাজীকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। আর গুরুতর আহত ইমন ও রাকিবকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৪৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ