ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লঞ্চ থেকে নদীতে পরেও বেঁচে গেলেন তরুণী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
লঞ্চ থেকে নদীতে পরেও বেঁচে গেলেন তরুণী লঞ্চ থেকে নদীতে পরেও বেঁচে গেলেন তরুণী

বরিশাল: লঞ্চ থেকে নদীতে পরেও অল্পের জন্য বেঁচে গেছেন ফাল্গুনি নামে এক তরুণী।  

শ‌নিবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ব‌রিশাল সদর উপজেলার চরমোনাই এলাকার আ‌ড়িয়াল খা নদে এ ঘটনা ঘটেছে।

 সুন্দরবন ১০ লঞ্চে ওই তরুণী প‌রিবারের সদস্যদের সঙ্গে ব‌রিশাল থেকে ঢাকা যা‌চ্ছিলেন।  


সুন্দরবন ১০ লঞ্চের সুপারভাইজার হারুন অর র‌শিদ বাংলানিউজকে জানান, তরুণী ফাল্গুনি তার মাসহ প‌রিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে লঞ্চের নীচতলার ডেকে ছিলেন। লঞ্চ ছাড়ার পর কোন এক সময় তিনি লঞ্চ থেকে পড়ে যান। ওই তরুণী মান‌সিক ভারসাম্যহীন বলে দাবি করেন হারুন।  

তি‌নি আরও বলেন, ঘটনা জানার পরপরই পু‌লিশ ও স্থানীয় জনপ্রতিনি‌ধি সহযোগিতায় মাইকিং করা হয়। পরে স্থানীয় জেলেরা তাকে উদ্ধার করে চরমোনাই নিয়ে যান। বিষয়‌টি লঞ্চে থাকা তার প‌রিবারের সদস্যদের জানালে তারা আর লঞ্চ থে‌কে নামতে রাজী হন‌নি। তারা ঢাকা যাওয়ার জন্য মনস্থীর করেন এবং ওই তরুণীকে প‌রিবারের অন্যান্য সদস্যরা এসে নিয়ে যাবেন বলে জানান।  

চরমোনাই ইউ‌নিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মনোয়ার হোসেন জুয়েল জানান, চরমোনাইর মক্রমপ্রতাপ এলাকার জেলেরা আ‌ড়িয়াল খা নদে তরুণীকে ডুবতে দেখে উদ্ধার করেন। বর্তমানে তিনি স্থানীয় আল আমীন চৌ‌কিদারের বা‌ড়িতে রয়েছেন। বিষয়‌টি ইউ‌পি চেয়ারম্যান আবুল খায়েরকে জানানো হয়েছে। তি‌নি প্রশাসনের উপ‌স্থি‌তিতে পরব‌র্তী ব্যবস্থা নিবেন।

বাংলাদেশ সময়: ০৪৩৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ