ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পেলেন সিলেটের ৬ জন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পেলেন সিলেটের ৬ জন

সিলেট: কেন্দ্রীয় যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। প্রতিষ্ঠার পর থেকে এটিই আকারে সবচেয়ে বড় কমিটি।

আর এই কমিটিতে বৃহত্তর সিলেটের ৬ জনের ঠাঁই হয়েছে।
 
শনিবার (১৪ নভেম্বর) কেন্দ্রীয় যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
 
কমিটিতে ঠাঁই পাওয়া সিলেটের ৬ জন হলেন, আইন সম্পাদক পদে হবিগঞ্জের কৃতি সন্তান ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হবিগঞ্জের আব্দুল মুকিত চৌধুরী, উপ-সাংস্কৃতিক সম্পাদক সুনামগঞ্জের ফজলে রাব্বি স্মরণ, উপ তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মো. মিছির আলী, উপ-মহিলা সম্পাদক মৌলভীবাজারের সৈয়দা সানজিদা শারমিন ও নির্বাহী সদস্য সিলেটের ওসমানী নগরের নুরুল ইসলাম নুরু মিয়া।
 
এদিকে, কেন্দ্রীয় যুবলীগের নব নির্বাচিত পুর্ণাঙ্গ কমিটির নেতাদের অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবলীগ। পৃথক অভিনন্দন বার্তায় নেতারা যুবলীগের নতুন নেতৃত্বের মাধ্যমে সারা দেশের সাংগঠনিক কাঠামো আরও মজবুত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এ কমিটি কাজ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।
 
বাংলাদেশ সময়: ০৬২৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ