ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হারিয়ে যাওয়া প্রতিবন্ধী শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

ডিস্ট্রিক্ট ও উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
হারিয়ে যাওয়া প্রতিবন্ধী শিশুকে পরিবারের কাছে ফিরিয়ে দিলো পুলিশ

পাবনা: সড়কে কুড়িয়ে পাওয়া এক শারীরিক ও বাক-প্রতিবন্ধী কিশোর কাবির আলীকে (১৪) তার বাবা-মা ও স্বজনদের কাছে ফিরিয়ে দিয়েছে পাবনা জেলা পুলিশ।  

গত ৩ নভেম্বর বাক-প্রতিবন্ধী শিশুকে জরাজীর্ণ অবস্থায় পাবনার সদর থানার অন্তর্ভুক্ত রাধানগরে পাওয়া যায়।

পরে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদের কাছে তাকে হস্তান্তর করা হয়।

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে হারিয়ে যাওয়া শিশুটিকে তার পরিবারের হাতে তুলে দেন পাবনা জেলার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম ও পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ।  

এ সময় পাবনার পুলিশ সুপার রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম কিশোরের জন্য বাবা-মায়ের হাতে নগদ ১০ হাজার টাকা এবং পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ ৫ হাজার টাকা দেন।

শারীরিক বাক-প্রতিবন্ধী কিশোর কাবির আলী চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মরদানা গ্রামের কৃষক নুরুল হুদা ও রোজিনা বেগম দম্পতির ছোট ছেলে। তিন ভাই এর মধ্যে সে সর্বকনিষ্ঠ।  


এ সময় উপস্থিত ছিলেন, পাবনা প্রেস ক্লাবের সভাপতি এবি এম ফজলুর রহমান, সাংবাদিক এস এম আলম, কাজী মাহবুব মোর্শেদ বাবলা,পাভেল মৃধা, মুস্তাফিজুর রহমান রাসেল, এস এম আদনান উদ্দিন,জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন (জেএসকেএফ) পাবনা জেলা শাখার প্রচার সম্পাদক মো. ইয়াছিন শেখ প্রমুখ।

জানা যায়, গত মঙ্গলবার (১০ নভেম্বর) পাবনা শহরের জনৈক ব্যক্তি এই কিশোর ছেলেটিকে সড়কে পেয়ে নিরাপত্তার জন্য দ্রুত থানাতে হস্তান্তর করেন।  

শিশুটির মা রোজিনা বেগম বাংলানিউজকে জানান, গত ১৫ অক্টোবর শারীরিক ও বাক-প্রতিবন্ধী কাবির আলী হারিয়ে যায়। তার পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজির পর না পেয়ে ১৮ অক্টোবর শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন (যার নম্বর- ৮৫৪)।

উল্লেখ্য, গত ১১ নভেম্বর দেশের শীর্ষস্থানীয় নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমে ‘বাক প্রতিবন্ধী কিশোরের পরিবারের সন্ধান চায় পুলিশ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়

বাংলাদেশ সময়: ০৬৫৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ