ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় শিশু-কিশোরদের বিনোদনের জন্য পার্ক উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় শিশু-কিশোরদের বিনোদনের জন্য পার্ক উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় শিশু-কিশোরদের বিনোদনের জন্য জেলা প্রশাসনের উদ্যোগে শিশু পার্ক ‘তিতাস’ এর উদ্বোধন করা হয়েছে।  

বুধবার (১৮ নভেম্বর) বিকেলে শহরের শিমরাইলকান্দি এলাকায় তিতাস নদীর তীরবর্তী স্থানে পার্কটির উদ্বোধন করেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান।

 
এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও প্রমুখ।  

পার্কটির উদ্বোধন শেষে শিশুদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। এ সময় শিশু ও তাদের অভিভাবকদের পদচারণায় মুখরিত হয়ে উঠে পুরো পার্কটি।  

কয়েকজন শিশুর অভিভাবক জানান, শিশুরা বেশিরভাগই এখন মোবাইল গেইম নিয়ে মেতে থাকে। বিনোদনের কোন স্থান থাকায় সারাদিন ঘর বন্দি থাকে। পার্কটি নদীর তীরবর্তী হওয়াই শিশুরা এখানে আনন্দ উপভোগ করতে পারবে। ঘোরার জন্য ভাল স্থান হয়েছে।  

প্রসঙ্গত, সরকারের ১৫ শতক খাস ভূমিতে শিশুদের জন্য এই পার্কটি নির্মিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।