ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে মাস্ক না পরায় ৪০ জনকে প্রতীকী জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
নাটোরে মাস্ক না পরায় ৪০ জনকে প্রতীকী জেল

নাটোর: নাটোরে মাস্ক না পরার অপরাধে ৪০ জনকে আটক করে দুই ঘণ্টা করে প্রতীকী জেল দেওয়া হয়েছে।  

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে জেলা পুলিশের অভিযানের সময় তাদের দুই ঘণ্টা রোদের মধ্যে দাঁড় করিয়ে আটক রাখার নির্দেশ দেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

করোনার দ্বিতীয় ধাপ মোকাবিলায় শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করনে জেলা পুলিশ মঙ্গলবার থেকে অভিযান শুরু করে। বুধবার দুপুরে দ্বিতীয় দিনের অভিযানে শহরের কানাইখালী এলাকায় বিভিন্ন যানবাহন ও মার্কেট থেকে মাস্ক না পরার অপরাধে ৪০ জনকে আটক করে পুলিশ।  

এসময় পুলিশ সুপার লিটন কুমার সাহা আটকদের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের সামনে রোদের মধ্যে দুই ঘণ্টার প্রতীকী জেল দেন। শেষে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দিয়ে তাদের ছেড়ে দেন।

এ সময় অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) তারেক জুবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মীর আসাদুজ্জামান, টিআইওয়ান বিকর্ণ কুমার চৌধুরীসহ পুলিশের বিভিন্নস্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বাংলানিউজকে বলেন, পুলিশর এই অভিযান অব্যাহত থাকবে। যারা মাস্ক পরিধান করবেন না তাদের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।