ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জয়পুরহাটে স্ত্রী হত্যার পর ছেলে নিয়ে পালালেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
জয়পুরহাটে স্ত্রী হত্যার পর ছেলে নিয়ে পালালেন স্বামী

জয়পুরহাট: জয়পুরহাটে শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর মরদেহ খাটের নিচে রেখে পাঁচ বছরের ছেলেকে পালিয়ে গেছেন অনুকূল মোহন্ত নামে এক ব্যক্তি।  

মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটে।

জানা গেছে, ২০১১ সালে দুই পরিবারের সম্মতিতে নগদ দেড় লাখ টাকা যৌতুক নিয়ে  নওগাঁ সদর উপজেলার জাগেশ্বর গ্রামের পঞ্চানন মোহন্তের মেয়ে মনিকাকে বিয়ে করেন জয়পুরহাট সদর উপজেলার বেল আমলা গ্রামের হরেন মোহন্তের ছেলে অনুকূল মোহন্ত।  বিয়ের পর থেকেই মদ পান আর জুয়া খেলায় মত্ত থেকে প্রায় প্রতিদিনই স্ত্রীকে মারধর করতেন তিনি।  

সর্বশেষ গত চারদিন আগে সংসারে কাজে লাগানোর জন্য মনিকা একটি এনজিও থেকে কিছু টাকা ঋণ নেন। ওই টাকা তার কাছ থেকে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে মঙ্গলবার রাতের কোনো এক সময় স্ত্রীকে হত্যা করে মরদেহ খাটের নিচে রেখে ছেলে অপূর্বকে নিয়ে পালিয়ে যান অনুকূল।  

খবর পেয়ে বুধবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।  

স্থানীয় মোহাম্মদবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান ও সমাজসেবী সুজন কুমার মণ্ডল বলেন,  হত্যাকারীকে দ্রুত গ্রেফতারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দাবি করছি।  

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান বলেন, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। আমরা খুব দ্রুত হত্যাকারীকে গ্রেফতার করে তাদের ছেলেকে উদ্ধার করবো। এ ঘটনায় নিহতের মা ছগি রানী মোহন্ত বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২০
এসআই
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।